ঢাকাThursday , 21 July 2022
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

মহিপুরে যুবলীগের বৃক্ষ রোপণ কর্মসূচি।

rabbi
July 21, 2022 12:10 pm
Link Copied!

 

আব্দুল কাইয়ুম, কুয়াকাটা (পটুয়াখালী)
পটুয়াখালীর মহিপুর থানা যুবলীগের আয়োজনে বুধবার (২০ জুলাই) সকালে উপকূলে পরিবেশের ভারসাম্যতা রক্ষায় দুই শতাধিক ফলজ, বনজ ও ঔষধি চারাগাছ গরীবদের মাজে বিতরনসহ মহিপুর থানা বাউন্ডারির মধ্যে রোপন করা হয়।

এসময় মহিপুর থানা যুবলীগের আহবায়ক মোঃ মিজানুর রহমান বুলেট আকন, যুগ্ন আহবাক মাসুদ রানা, সদস্য মনির হালাদার, মাসুদ হাওলাদার, মহিপুর সদর যুবলীগের যুগ্ন আহবায়ক সাহরিয়ার সুমন, ইব্রাহীম খান,মনির হাওলাদার, লতাচালী ইউনিয়নের যুগ্ন আহবায়ক আব্দুল হক, ডালবুগঞ্জের যুগ্ন সম্পাদক ফোরকান আকন, ছিদ্দিক মোল্লা,লিটন আকনসহ সকল ইউনিয়ন ও কুয়াকাটা পৌর যুবলীগের নেতা কর্মীরা উপস্হিত ছিলেন।

মহিপুর থানা যুবলীগের আহ্বায়ক ও কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি- মিজানুর রহমান (বুলেট) বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল ভাইয়ের আহবানে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয়েছে। বৃক্ষ রোপণ কর্মসূচি অব্যাহত থাকবে। ###

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x