ঢাকাSaturday , 20 August 2022
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

ভারতে সন্ধান মিললো বঙ্গোপসাগরে নিখোঁজ ১১ জেলের

rabbi
August 20, 2022 2:45 pm
Link Copied!

মোঃ মাহতাব হাওলাদার, মহিপুর।।
বঙ্গোপসাগরে বৈরি আবহাওয়ায় ঝড়ের কবলে পড়ে ডুবে যাওয়া মাছধরা ট্রলার থেকে নিখোঁজ থাকা ১১ জেলের ভারতে সন্ধান পাওয়া গেছে। এ তথ্য নিশ্চিত করেছেন আলীপুর কুয়াকাটা মৎস্য আড়ৎ মালিক সমিতির সভাপতি আনসার উদ্দিন মোল্লা।
তিনি জানান, ভারতের সাউথ সুন্দরবন ফিসারম্যান আ্যন্ড ফিস ওয়ার্কাস ইউনিয়ন উদ্ধারকৃত জেলেদের তথ্য তাকে জানিয়েছে এবং ছবিসহ পাঠিয়েছে। এর মধ্যে জেলে জসিম মাঝির বাড়ি ভোলার চরফ্যাশনে। এছাড়া ইব্রাহীম,ফজলু চৌকিদার, জামাল সরদার, কামাল হাওলাদার, ইউসুফ হাওলাদার, কাশেম মুসুল্লী, আবুল কালাম, আব্বাস গাজীসাজু, আকবর হোসেন এদের বাড়ি মহিপুর থানার বিভিন্ন ইউনিয়নে।
আনসার উদ্দিন মোল্লা জানান, নিখোঁজ জেলেদের উদ্ধার তৎপরতায় কন্টলরুমে সবসময় যোগাযোগ রাখা হচ্ছে। আমাদের সাতটি ট্রলার এখনও নিখোঁজ রয়েছে। ভারতীয় মৎস্য ইউনিয়নের সাথে যোগাযোগ রাখা হচ্ছে। আরো কোন নিখোঁজ জেলেদের সন্ধ্যান পেলে তারা আমাদের অবহিত করবেন।
মহিপুর থানার ওসি খোন্দকার আবুল খায়ের বলেন, নিখোঁজ জেলেদের মধ্যে ১১ জন ভারতে উদ্ধার হয়েছে। এছাড়া কুয়াকাটা সংলগ্ন দক্ষিণ উপকূলে নিখোঁজ জেলেদের মধ্যে থেকে একজন ছাড়া বাকি সবাই উদ্ধার হয়েছে বলেও জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x