ঢাকাTuesday , 13 September 2022
  1. blog
  2. Online dating
  3. অপরাধ
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক খবর
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কুয়াকাটা এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দূর্ঘটনা
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালীর মহিপুরে ডাকাতদের গুলিতে দুই পুলিশসহ চারজন আহত 

rabbi
September 13, 2022 3:16 pm
Link Copied!

মোঃ মাহতাব হাওলাদার, মহিপুর।।
পটুয়াখালীর মহিপুরে ডাকাতদের গুলিতে দুই পুলিশসহ চারজন আহত হয়েছে, তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।
মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দিনগত রাত ২টার দিকে মহিপুর থানার লতাচাপলী ইউনিয়নের পৌরগোজা এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গভীর রাতে পাঁচ-ছয়জন সদস্যের ডাকাতদল পৌরগোজা এলাকায় প্রবেশ করে। পরে তারা আজিজ মাস্টারের বাড়িতে ডাকাতির প্রস্তুতি চালায়। তাৎক্ষণিক স্থানীয়রা বিষয়টি পুলিশকে জানায়। পুলিশ এলে ডাকাত দলের সদস্যরা গুলি ছুড়তে থাকে। এতে পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) তারেক, কনস্টেবল সিরাজুল, প্রতিবেশী দুলাল সরদার ও ইউসুফ গুলিবিদ্ধ হন। পরে পুলিশসহ স্থানীয়রা ধাওয়া করলে ডাকাত দল সটকে পড়ে।
প্রত্যক্ষদর্শী প্রতিবেশী আল-আমিন বিশ্বাস বলেন, ডাকাত সন্দেহ আমরা কয়েকজন বাড়ির পাশে অবস্থান করি। একযোগে ডাকাতদের ঘেরাও করলে তারা অস্ত্রের ভয় দেখালে ফিরে আসি। এ সময় পুলিশ এলে ডাকাতরা গুলি চালায়।’
বাড়ির মালিক আজিজ মাস্টার বলেন, ‘ডাকাত ডাকাত বলে চিৎকার শুনে উঠে দেখি অনেক লোক। পরে আমার ঘরের জানালার গ্রিল কাটা দেখে আমি অসুস্থ হয়ে পড়ি। সঙ্গে সঙ্গে এলাকার লোকজন সবাই চলে আসে।’
মহিপুর থানার পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান বলেন, ডাকাতদের স্থানীয়দের সহযোগিতায় ধাওয়া দিয়ে প্রতিহত করা হয়েছে। তাদের গুলিতে আমাদের দুই পুলিশ সদস্য আহত হয়েছে। তারা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে তদন্ত পরবর্তী আইনানুসারে ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x