ঢাকাTuesday , 1 November 2022
  1. blog
  2. Online dating
  3. অপরাধ
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক খবর
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কুয়াকাটা এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দূর্ঘটনা
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালীর কলাপাড়ায় জাতীয় যুব দিবস পালিত 

rabbi
November 1, 2022 4:35 pm
Link Copied!

মোঃ মাহতাব হাওলাদার, মহিপুর।।
প্রশিক্ষিত যুব উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ এই স্লোগানকে সামনে নিয়ে পটুয়াখালীর কলাপাড়ায় জাতীয় যুব দিবস ২০২২ উপলক্ষে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে ১লা নভেম্বর মঙ্গলবার সকল ১০টায় উপজেলা প্রশাসনের হল রুমে উপজেলা নিবার্হী কর্মকর্তা শংকর চন্দ্র বৈদ্য এর সভাপতিত্বে আলোচনা সভা, প্রশিক্ষিত যুবকের সনদপত্র, যুব ঋণের চেক ও সফল আত্নকর্মীর পুরস্কার বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস,এম রাকিবুল আহসান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ শফিকুল আলম বাবুল খান, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা পারভীন সীমা। বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ফেরদৌস রহমান, কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক রাসেল মোল্লা সফল আত্মকর্মী মোঃ আল ইমরান, মোঃ শামসুল আলম জুয়েল, মোসাঃ সাম্মু আক্তার প্রমুখ ।
জাতীয় যুব দিবস ২০২২ উপলক্ষে মোঃ শামসুল আলম জুয়েল আয়ান এগ্রো ফার্ম নাচনাপাড়া ও মোঃ আল ইমরান কে সফল আত্মকর্মী সম্মাননা স্মারক প্রধান করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x