ঢাকাSunday , 21 August 2022
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটা সমূদ্র সৈকতে গোসলে নেমে নিখোঁজ এক পর্যটকের লাশ উদ্ধার  

rabbi
August 21, 2022 10:32 am
Link Copied!

মোঃ মাহতাব হাওলাদার, মহিপুর।। পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকতে গোসলে নেমে নিখোঁজ হওয়ার পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে।
রবিবার (২১ আগস্ট) দুপুরে কুয়াকাটার জিরো পয়েন্ট বরাবর সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ হয় পর্যটক মাহাবুবুর রহমান পারভেজ। পরে ৩ ঘন্টা উদ্ধার অভিযান চালানোর পরে বেলা ৩ টায় ঐ পর্যটকের লাশ উদ্ধার করে প্রশাসন।
নিহত পর্যটকের বাড়ি ঢাকার কেরানীগঞ্জের রায়েরবাগে।
 ট্যুরিস্ট পুলিশ জানায়, চার বন্ধু ঘুরতে আসে কুয়াকাটায়, সকালে হোটেল সানফ্লাওয়ারে তারা রুম ভাড়া নেন। দুপুর ১ টার দিকে সৈকতে গোসলে নামেন তারা। এসময় ঢেউয়ের তোড়ে সাগরে মধ্যে চলে যায় পারভেজ ও আমির। পরে তাদের ডাক চিৎকার শুনে পাশে থাকা তিন পর্যটক এগিয়ে আসে। কিন্তু আমিরকে উদ্ধার করতে সক্ষম হলেও পারভেজকে উদ্ধার করতে পারিনি তারা। পরে ট্যুরিস্ট পুলিশকে জানালে তারা উদ্ধার অভিযান চালায় এবং ফায়ার সার্ভিস কর্মীদের খবর দেয়া হয়। পরবর্তীতে যৌথ অভিযান পরিচালনা করে ৩ ঘন্টা পরে নিখোঁজ পর্যটকের লাশ উদ্ধার করা হয় সমূদ্র থেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x