ঢাকাSaturday , 3 September 2022
  1. blog
  2. Online dating
  3. অপরাধ
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক খবর
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কুয়াকাটা এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দূর্ঘটনা
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটা সমুদ্র সৈকতে ভেসে এলো তিমির মরদেহ 

rabbi
September 3, 2022 7:56 am
Link Copied!

মোঃ মাহতাব হাওলাদার, মহিপুর।।
পটুয়াখালীর কুয়াকাটায় ভেসে এলো বিশাল আকৃতির তিমির মরদেহ কুয়াকাটা জাতীয় উদ্যান সংলগ্ন সৈকতে ভেসে এসেছে একটি তিমির অর্ধগলিত মরদেহ।
শনিবার (৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে সাতটার দিকে সাগরে জোয়ারের স্রোতে তিমির মরদেহটি ভেসে এসে ঝাউবাগান এলাকায় বালুচরে আটকা পড়ে।
কুয়াকাটা ডলফিন রক্ষা কসিটির সদস্য আবুল হোসেন রাজু জানান, সকালে স্থানীয় এক যুবকের কাছে খবর পেয়ে দ্রুত সৈকতে এসে তিমিটি দেখতে পান। এটি দৈর্ঘ্যে প্রায় ৩০ ফুট আর প্রস্থে প্রায় পাঁচ ফুট। দীর্ঘদিন আগে এটি মারা যাওয়া তিমিটির শরীর থেকে চামড়া ও মাংস খসে খসে জোয়ারের স্রোতে ভেসে যাচ্ছে। শরীরের লেজ ও পিঠের অংশের হাড় বের হয়ে গেছে।
ইকোফিস-২ প্রকল্পের সহযোগী গবেষক সাগরিকা স্মৃতি জানান, তিমিটি পঁচে গলে যাওয়ায় এটি কোন প্রজাতির এবং পুরুষ নাকি স্ত্রী তা নির্ণয় করা কষ্টকর হয়ে যাচ্ছে। এটির মৃত্যুর কারণ অনুসন্ধানে তারা চেষ্টা করছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x