ঢাকাSunday , 5 February 2023
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটা খানাবাদ অগ্নিকান্ডে একটি ঘর পুড়ে ছাই

rabbi
February 5, 2023 9:56 am
Link Copied!

কুয়াকাটা (পটুয়াখালী) সংবাদদাতা :
কুয়াকাটা খনাবাদ এলাকায় অগ্নি কান্ডের ঘটনায় এক মাছ ব্যবসায়ীর ঘর পুড়ে ছাই হয়েগেছে। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে কুয়াকাটা খনাবাদডিগ্রী কলেজ সংলগ্ন মাছ ব্যবসায়ী আবু ছালেহ নামক এক সাবেক পত্রিকার হকার এর বাড়িতে। আগুন দেখে এলাকার লোকজন এসে তা নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালায় এবং ফায়ার সার্ভিস এ খবর দেয়। ফায়ার সার্ভিসের লোক আসতে না আসতেই সব পুড়ে ছাই হয়ে যায়।


ওই পরিবার সূত্রে জানাযায়, অগ্নি কান্ডের সূত্রপাত তাদের পাক ঘর থেকে হতে পারে। প্রতিদিনের মত রান্নার কাজ শেষে খাওয়া দাওয়া করে বাড়ির লোক যে যার কাজে চলে যান। ওই দিন আকাশে মেঘ দেখে আবু ছালেহ এর স্ত্রী বিকেল বেলা বাড়ির আঙিনার শুকনো লাক্রি (জ¦ালানী কাঠ) সংরক্ষণের জন্য পাকের ঘরের মধ্যে রাখেন। পরে সন্ধ্যার দিকে আগুনের সূত্রপাত ঘটলে ওই ঘরসহ ঘরের মধ্যে ফ্রিজ, আলমারি এবং ঘরের যাবতীয় আসবাব পত্র পুড়ে ছাই হয়ে যায়। এছাড়া আবু ছালেহ এর স্ত্রী মাকসুদা বেগম বাড়িতে বসে শেলাই মেশিনের কাজ করত এবং থান কাপড়, শিট কাপড় বিক্রি করত সব কিছুই পুড়ে ছাই হয়ে যায়। এতে ওই পরিবারের প্রায় ৫লক্ষাধীক টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে ধারণা করা হয়েছে। আবু ছালেহ একজন সাধারণ মাছ ব্যবসায়ী তার ঘর পুড়ে যাওয়ায় তিনি বর্তমানে চিন্তিত হয়ে পরেছেন এবং সকলের কাছে দোয়া কামনা করছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x