ঢাকাMonday , 22 August 2022
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটা আবাসিক হোটেল রনি থেকে ১৮৬ পিস ইয়াবা সহ এক জনকে গ্রেফতার

rabbi
August 22, 2022 2:02 pm
Link Copied!

মোঃ আরিফ মাহামুদ সুমনঃ
কুয়াকাটা আবাসিক হোটেল রনি থেকে ১৮৬ পিস ইয়াবা সহ এক জনকে গ্রেফতার করেছে মহিপুর থানা পুলিশ।
রবিবার (২১ আগস্ট) রাত আনুমানিক ২ টার দিকে এই অভিযান চালানো হয়।মহিপুর থানা সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পর্যটন কেন্দ্র কুয়াকাটার আবাসিক হোটেল রনি থেকে ১৮৬ পিচ ইয়াবাসহ মোঃ বাইজিত মিয়া নয়ন নামের একজনকে আটক করা হয়।এই সময় উক্ত হোটেলের ম্যনেজার মোঃ মনির পালিয়ে যেতে সক্ষম হলেও মনিরকে এই মামলায় আসাসী করা হয়েছে।আটককৃত মোঃ বাইজিত মিয়া নয়ন আমতলীর কলাগাছিয়ার কবির প্যাদার ছেলে।
স্থানীয় সুত্রে জানাযায়, হোটেল ম্যনেজার মোঃ মনির দীর্যদিন ধরে এই হোটেলে মাদক ও পতিতা ব্যবসা চালিয়ে আসছিলো। মহিপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ হাবিবুল্লাহ খান রাব্বি বলেন, রনি হোটেলে দীর্ঘদিন ধরে অসামাজিক কর্মকান্ড চালিয়ে আসছিলো। খবর পেয়ে তথ্য সংগ্রহ করতে গিয়ে হোটেল কর্তৃপক্ষের তোপের মুখে পড়তে হয়েছিলো গনমাধ্যম কর্মীদের।তিনি আরো বলেন, কুয়াকাটা প্রধান সড়কের পাশে এরকম অসামাজিক কার্যকলাপ সত্যিই দুঃখজনক এবং তিনি মহিপুর থানা পুলিশকে ধন্যবাদ জ্ঞাপন করছেন।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও,সি) খোন্দকার মোঃ আবুল খায়ের বলেন, গ্রেফতারকৃত ও পালাকের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে। গ্রফতারকৃতকে সোমবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x