ঢাকাMonday , 29 August 2022
  1. blog
  2. Online dating
  3. অপরাধ
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক খবর
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কুয়াকাটা এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দূর্ঘটনা
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটায় বিএনপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশ

rabbi
August 29, 2022 11:43 am
Link Copied!

কুয়াকাটা (পটুয়াখালী) সংবাদদাতা :
কুয়াকাটায় বিএনপি’র উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। জ¦ালানি তেলের মূল্য, পরিবহণের ভাড়া বৃদ্ধি সহ সকল মালামালের লাগামহীন মূল্য বৃদ্ধি এবং সারাদেশে বিএনপি’র নেতা কর্মীদের হত্যা ও নির্যাতনের প্রতিবাদে তথা আগামী সংসদ নির্বাচন তত্ত¡াবধায়ক সরকারের অধিনে হওয়ার দাবীতে কেন্দ্রীয় কর্মসূচী হিসেবে সোমবার সকালে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়।
এ উপলক্ষে সোমবার সকালে কুয়াকাটা পৌর বিএনপি ও তার অঙ্গসংগঠনের উদ্যোগে দলীয় কার্যালয় থেকে এক বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি কুয়াকাটার কয়েকটি গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয় এসে শেষ হয়। পরে কুয়াকাটা পৌর বিএনপি’র সভাপতি ও সাবেক লতাচাপলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আঃ আজিজ মুসুল্লীর সভাপতিত্বে এক বিক্ষোভ সমাবেশ করা হয়।
এসময় বক্তব্য রাখেন পৌর বিএনপি’র সভাপতি মোঃ আঃ আজিজ মুসুল্লী ও সাধারণ সম্পাদক মোঃ মতিউর রহমান হাওলাদার সহ দলের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।


অপর দিকে বিএনপি’র মিছিল ও প্রতিবাদ সভা প্রতিহত করতে গত রোববার আওয়ামীলীগের নির্দেশে কতিপয় নেতা কর্মী ও সমর্থকরা কলাপাড়া, মহিপুর, আলীপুর ও কুয়াকাটার বিএনপি’র অফিস ভাংচুর করে এমনকি বিএনপি’র অনেক নেতা কর্মীকে মারধর করে গুরুতর আহত করার অভিযোগ পাওয়াগেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x