ঢাকাWednesday , 29 March 2023
  1. blog
  2. Online dating
  3. অপরাধ
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক খবর
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কুয়াকাটা এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দূর্ঘটনা
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নের লক্ষ্যে পৌরসভা ও টাস্ক ফোর্স কমিটির যৌথ সভা

rabbi
March 29, 2023 4:14 am
Link Copied!

কুয়াকাটা (পটুয়াখালী) সংবাদদাতা :
কুয়াকাটা পৌরসভায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নের লক্ষ্যে কুয়াকাটা পৌরসভা ও টাস্কফোর্স কমিটির যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ১২টার দিকে কুয়াকাটা পৌরসভা অডিটরিয়ামে বেসরকারী সংস্থা ‘গ্রামবাংলা উন্নয়ন কমিটি’ ও ‘এসএসডিপি’,র যৌথ উদ্যোগে এ সভার আয়োজন করা হয়।
সভায় কুয়াকাটা পৌরসভা এলাকায় তামাকজাত দ্রব্যের ব্যবহার তথা তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে পৌর কর্তৃপক্ষ ও সকল কাউন্সিলরবৃন্দ যার যার স্থান থেকে সহায়তার অঙ্গিকার করেন।


সভায় এসএসডিপির নির্বাহী পরিচালক মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কুয়াকাটা পৌরসভার মেয়র মো: আনোয়ার হাওলাদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়াকাটা টুরিষ্ট পুলিশ পরিদর্শক আবু শাহাদাৎ মোঃ হাচনাইন পারভেজ, বিশেষ অতিথি হিসেবে পৌর কাউন্সিলরদের মধ্যে বক্তব্য দেন ২নং ওয়ার্ড কাউন্সিলর ডা: মো: তৈয়বুর রহমান।
গ্রামবাংলা উন্নয়ন কমিটি ও এসএসডিপি যৌথ আয়োজনে সভায় কুয়াকাটা পৌরসভা এলাকার বিদ্যালয়সমুহের আশেপাশে ১০০ গজের মধ্যে শিক্ষার্থী ও অপ্রাপ্ত বয়স্কদের কাছে যেকোন ধরণের তামাকজাত দ্রব্য বিক্রি বন্ধে উদ্যোগ নেয়ার কথা বলেন বক্তারা।
এছাড়া ট্যুরিষ্ট এলাকা বিবেচণায় যত্রতত্র ধূমপান বন্ধে স্মোকিং জোন ঘোষণার কথা বলেন প্রধান অতিথি। সভায় বিশেষ অতিথি কুয়াকাটা ট্যুরিষ্ট পুলিশের পক্ষ থেকে টুরিষ্ট পুলিশ পরিদর্শক হাচনাইন পারভেজ তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে আইন শৃঙ্খলাবাহিনীর পক্ষ থেকে সকল ধরণের সহায়তার অঙ্গিকার করেন।


অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, উপক‚লীয় মানব উন্নয়ন সংস্থা (সিকোডা)’র নির্বাহী পরিচালক ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) নির্বাহী কমিটির যুগ্ম সম্পাদক মোঃ মিজানুর রহমান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x