ঢাকাWednesday , 27 July 2022
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটায় জিরো পয়েন্ট পাবলিক টয়লেট অপসারণ  

rabbi
July 27, 2022 12:43 pm
Link Copied!

মোঃ মাহতাব হাওলাদার, মহিপুর।।
অবশেষে কুয়াকাটা সৈকতের জিরো পয়েন্টে ওয়াটার লেভেল ঘেঁষা পাবলিক টয়লেটটি ভেঙ্গে ফেলা হচ্ছে। ফলে পর্যটক-দর্শনার্থীরা স্বস্তিবোধ করছেন। কারণ এটির ট্যাংকসহ টয়লেটের স্থাপনা সাগরের জোয়ারে ঢেউয়ের ঝাপটায় ময়লা পানি সাগরের পানিতে মিশতো। ফলে জিরো পয়েন্টে প্রতিদিন গোসলে নামা পর্যটকরা বিব্রতকর অবস্থার শিকার হতো।
পটুয়াখালীর জেলা প্রশাসক ও কুয়াকাটা বীচ ম্যানেজমেন্ট কমিটির সভাপতি মোহাম্মদ কামাল হোসেন  বলেন, পরিচ্ছন্ন সৈকতে পর্যটকরা যেন স্বস্তিতে উপভোগ্য সময় কাটাতে পারেন এ জন্য এমন জনমূখি উদ্যোগ নেয়া হয়েছে। বুধবার সকাল থেকে এটি ভাঙ্গার কাজ শুরু হয়েছে। কুয়াকাটার সাবেক মেয়র আব্দুল বারেক মোল্লা জানান, এক যুগেরও বেশি সময় আগে জনস্বার্থে এই পাবলিক টয়লেটটি করা হয়েছিল। তখন সাগরের ওয়াটার লেভেল অনেক দুরে ছিল। এখন নতুন করে সাগর থেকে নির্দিষ্ট দূরত্বে একাধিক পাবলিক টয়লেট পৌরসভার উদ্যোগে করা হয়েছে।
কুয়াকাটা বীচ ম্যানেজমেন্ট কমিটির সদস্য সচিব ও কলাপাড়ার ইউএনও আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক জানান, পর্যটকদের স্বার্থে স্বস্তিদায়ক পরিবেশ সৃষ্টির জন্য পাবলিক টয়লেটটি অপসারণ করা হচ্ছে। জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনায় এটি অপসারন করা হচ্ছে বলে তিনি নিশ্চিত করেন। পাবলিক টয়লেটটি অপসারণে কুয়াকাটা সৈকতের জিরো পয়েন্টে আরও স্বস্তিদায়ক পরিবেশ ফিরবে বলে মনে করছেন সচেতন মানুষ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x