ঢাকাFriday , 2 June 2023
  1. blog
  2. Online dating
  3. অপরাধ
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক খবর
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কুয়াকাটা এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দূর্ঘটনা
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটায় জমি জবর দখল করে ঘর নির্মাণ

rabbi
June 2, 2023 12:20 pm
Link Copied!

কুয়াকাটা (পটুয়াখালী) সংবাদদাতা :
কুয়াকাটায় এক নারীর রেকর্ডীয় জমি জবর দখল করে ঘর নির্মাণ করার অভিযোগ রয়েছে। ঘটনাটি ঘটেছে ৩০ মে, পর্যটন নগরী কুয়াকাটার কচ্ছপখালী নামক এলাকায়।
জানা যায়, কুয়াকাটা পৌর সভার ৫নম্বর ওয়ার্ডের মো: আ: মন্নানের স্ত্রী মিনারা বেগম বিগত ২০০১ সালে ১৭৪১/২০০১ নম্বর সাব কবলা দলিল মূলে ০.৮৮ একর জমির মালিক নিযুক্ত হয়ে ওই জমি তার নামে রেকর্ড করাইয়া ভোগ দখলে আছেন।
তার দীর্ঘ বছরের ভোগদখলীয় রেকর্ডীয় জমির মধ্যে প্রতিবেশী মনির হোসেন জাহাঙ্গীর ক্ষমতার দাপটে প্রভাব দেখিয়ে তার জমির মধ্যে অনুপ্রবেশ করে ৩০ মে, সকালে ঘর নির্মাণ কাজ শুরু করেন।


মিনারা বেগম বলেন, পর্যটন নগরী কুয়াকাটাকে কেন্দ্র করে প্রধান মন্ত্রীর সু দৃষ্টিতে এ অঞ্চলের উন্নয়ন ধারা অব্যহত থাকায় এ এলাকার জমা জমির দাম বৃদ্ধি পাওয়ায় প্রভাবশালীর ঐ জমির উপর কু নজর পরেছে। যেকারণে তারা আমার জমি অবৈধভাবে দখলে নিতে আমার সীমানার মধ্যে অনুপ্রবেশে করে জবর দখল করে ঘর নির্মাণের কাজ চালাচ্ছে।
তাই তিনি মনির হোসেন জাহাঙ্গীর কর্তৃক ঘর নির্মাণ কাজ বন্ধ করণ সহ ওই জমি দখলমুক্ত করতে প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করছেন।
এস আই হারুন বলেন, আ: মন্নান নামে এক ব্যক্তি থানায় একটি অভিযোগ দিয়েছে, জমি জমা সংক্রান্ত বিষয় হওয়া উভয় পক্ষকে স্থানীয় পর্যায় কাগজ পত্র দেখে সমাধানের কথা বলা হয়েছে, সমাধান না হলে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
এ ব্যাপারে কুয়াকাটা পৌর মেয়র মো: আনোয়ার হাওলাদার বলেন, এ বিষয় আমি কিছু জানি না।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x