ঢাকাThursday , 4 May 2023
  1. blog
  2. Online dating
  3. অপরাধ
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক খবর
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কুয়াকাটা এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দূর্ঘটনা
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটার মহিপুর ৬ষ্ঠ জাতীয় গণমাধ্যম সপ্তাহ উদযাপন

rabbi
May 4, 2023 3:18 pm
Link Copied!

কুয়াকাটা (পটুয়াখালী) সংবাদদাতা :
কুয়াকাটার মহিপুর ০১-০৭ মে, জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) মহিপুর থানা শাখার উদ্যোগে মহিপুরস্থ শাখা কার্যালয় বৃহস্পতিবার (০৪ মে) বিকেলে এ গণমাধ্যম সপ্তাহ পালন করা হয়।

অনুষ্ঠানে বিএমএসএফ মহিপুর থানা শাখার সভাপতি এ এম মিজানুর রহমান বুলেট এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সম্পাদক মো: মিজানুর রহমান। বিশেষ অতিথি ছিলেন মহিপুর প্রেসক্লাব সভাপতি মো: নাসির উদ্দিন, বিএমএসএফ মহিপুর থানা শাখার সিনিয়র সহ-সভাপতি মো: সাইদুর রহমান প্রমুখ। এছাড়া বিএমএসএফ মহিপুর থানা শাখার নেতৃবৃন্দ সহ স্থানীয় বিভিন্ন গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সাংবাদিকদের দাবী, মর্যাদা ও অধিকার আদায়ে সারা দেশের পেশাদার সাংবাদিকদের তালিকা প্রণয়ন ও সাংবাদিক নিয়োগ নীতিমালা সহ চৌদ্দ দফা দাবীর আন্দোলনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান, পাশাপাশি বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশনে সকলের প্রতি দৃঢ় প্রত্যাশা কামনা করেন। সভায় তিনি রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ মিডিয়া কর্মীদের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে ০১-০৭ মে, জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি বাস্তবায়নে সরকারের সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের মন্ত্রী সহ প্রধান মন্ত্রীর সু দৃষ্টি কামনা করেন। সভা সঞ্চালনায় ছিলেন বিএমএসএফ মহিপুর থানা শাখার সাধারণ সম্পাদক মো: বশির উল্লাহ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x