ঢাকাThursday , 8 June 2023
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটার আলীপুর ধর্মীয় নেতাদের নিয়ে সভা

rabbi
June 8, 2023 11:14 am
Link Copied!

কুয়াকাটা (পটুয়াখালী) সংবাদদাতা :
কুয়াকাটার আলীপুর মৎস্যজীবি নারীদের ক্ষমতায়ন ও অর্থনৈতিক উন্নয়নের লক্ষ্যে ধর্মীয় নেতাদের নিয়ে আলোচনা সভা করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১০টার দিকে লতাচাপলী ইউনিয়ন পরিষদ অডিটরিয়ামে নজরুল স্মৃতি সংসদ (এনএসএস) এর উদ্যোগে এ সভা করা হয়।


সভায় সভাপতিত্ব করেন লতাচাপলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আনছার উদ্দিন মোল্লা। এসময় উপস্থিত ছিলেন উপকূলীয় মানব উন্নয়ন সংস্থা (সিকোডা)’র নির্বাহী পরিচালক ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক, ইউনিয়ন নাগরিক ফোরাম সমদ্য মোঃ মিজানুর রহমান, ঘূর্ণীঝড় প্রস্তুতি কর্মসূচী (সিপিপি) লতাচাপলী ইউনিয়ন চেয়ারম্যান ও ল²ীর হাট জামে মস্জিদের সহ সভাপতি শফিকুল আলম, বিবাহ নিবন্ধনকারী কাজী মাও: মো: আমির হোসেন শরীফ সহ, ইউনিয়নের বিভিন্ন মস্জিদের ইমাম ও মস্জিদ কমিটির সদস্য বৃন্দ।
সভায় নারীদের অর্থনৈতিক উন্নয়ন, সক্ষমতা বৃদ্ধি তথা বাল্য বিবাহ, বহু বিবাহ বন্ধ করণ সহ নারী নির্যাত প্রতিরোধে ধর্মীয় নেতাদের পরামর্শ ও করণীয় বিষয় আলোচনা করা হয়। সভা সঞ্চালনায় ছিলেন নজরুল স্মৃতি সংসদ (এনএসএস) এর প্রজেক্ট ম্যানেজার জুগনু।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x