ঢাকাTuesday , 4 April 2023
  1. blog
  2. Online dating
  3. অপরাধ
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক খবর
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কুয়াকাটা এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দূর্ঘটনা
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটার আলীপুর ক্ষমতার দাপটে ভয় ভীতি দেখিয়ে ধর্ষণ

rabbi
April 4, 2023 6:06 am
Link Copied!

নির্ভুল বার্তা ডেস্ক :
কুয়াকাটার আলীপুর এক প্রভাবশালী ব্যবসায়ী ক্ষমতার দাপটে ভয় ভীতি দেখিয়ে ধর্ষণ করার অভিযোগে আদালতে মামলা করেছে এক ধর্ষিতা নারী। ঘটনাটি ঘটেছে ২৫ ফেব্রæয়ারী আলীপুর মৎস্য অবতরণ কেন্দ্র সংলগ্ন জেলে জসিম উদ্দিনের বাড়িতে। আদালতের মামলা নম্বর ৯৬/২৩, মামলাটি বর্তমানে তদন্তাধিন রয়েছে।
মামলার বিবরণিতে জানাযায়, জেলে জসিম অন্যের মাছ শিকারে যাওয়া ট্রলারে গভীর সমুদ্রে মাছ শিকারের কাজ করে জীবিকা নির্বাহ করে থাকেন। তার পারিবারিক সমস্যার কারণে নগদ টাকার প্রয়োজনে বিগত ২০২১ ইংরেজী সালে আলীপুরের মৎস্য ব্যবসায়ী মো: আবুল হোসেন কাজীর আড়ৎ থেকে ২০ হাজার টাকা ঋণ গ্রহণ করে তিনশত টাকার নন জুডিসিয়াল ব্লাংক স্ট্যাম্পে স্বাক্ষর দিয়ে জমা রাখেন। পরবর্তীতে সুদ সহ সমুদয় টাকা পরিশোধ করলেও নন জুডিসিয়াল ব্লাংক স্ট্যাম্প ফেরৎ দেয়ার কথা বলে দিচ্ছি দিব বলে কালক্ষেপন করে ঘুরাতে থাকে বলে তাদের অভিযোগ। জসিম পেটের তাগিদে গভীর সমুদ্রে গমন করলে সুযোগ বুঝে আবুল হোসেন কাজী (আবুল কোম্পানী) জসিমের বাড়ি গিয়ে তার স্ত্রীর ইচ্ছার বিরুদ্ধে তোপের মুখে একাধীবার ধর্ষন করে। এমনকি ধর্ষন ভিডিও ধারন করে ভয় ভীতি দেখায় এ নিয়ে বাড়া বাড়ি করলে ওই ভিডিও ভাইরাল করে দেয়া হবে। এভাবে ভয় ভীতি দেখিয়ে একাধীকবার ধর্ষণ করে। তাই তার হাত থেকে বাচতে এবং এর বিচারের জন্য আদালতে মামলা দায়ের করেন ভুক্তভোগি ওই নারী।
এব্যাপারে জানতে চাইলে আবুল কোম্পানী বলেন, রাজনৈতিকভাবে আমাকে হেয় প্রতিপন্ন করার লক্ষ্যে আমার প্রতিপক্ষ ওই মহিলাকে দিয়ে এসব কাজ করাচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x