ঢাকাSaturday , 28 January 2023
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটার আলীপুর ইউনিয়ন নাগরিম ফোরামের ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত

rabbi
January 28, 2023 10:32 am
Link Copied!

কুয়াকাটা (পটুয়াখালী) সংবাদদাতা :
কুয়াকাটার মৎস্যবন্দর আলীপুর ইউনিয়ন নাগরিক ফোরামের ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। নজরুল স্মৃতি সংসদ (এনএসএস) এর উদ্যোগে অক্সফাম ইন বাংলাদেশ এর সহায়তায় শনিবার সকাল ১০টার দিকে আমজেদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন উপকূলীয় মানব উন্নয়ন সংস্থা (সিকোডা)‘র নির্বাহী পরিচালক ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মো: মিজানুর রহমান।

সংস্থার লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে আলোকপাত করেন নজরুল স্মৃতি সংসদ এর প্রজেক্ট ম্যানেজার কাজী আলিয়া মান্নান জুগনো। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আমজেদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক আক্তারুন্নেছা, ফাসিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মো: আ: রব সিদ্দিকী প্রমুখ।

এছাড়া লতাচাপলী ইউনিয়নের বিভিন্ন এলাকার মৎস্য জীবি নারী দলের সভাপতি সম্পাদকগণ উপস্থিত ছিলেন।
সভায় মৎস্য জীবি নারীদের অর্থনৈতিক উন্নয়ন এবং ক্ষমতায়নের লক্ষ্যে আলোচনা করা হয়। পিছিয়ে পরা নারীদের অধিকার আদায় নিজেদেরকে সচেতন হওয়ার আহবান জানান এবং অধিকার আদায়ের লক্ষে কোন প্রতিবন্ধকতার সৃষ্টি হলে সেখানে ফোরামের সদস্য সহ সংস্থার কর্তৃপক্ষ সহযোগিতার আশ^াস প্রদান করেন। সভা শেষে কর্ম পরিকল্পনা সহ ৫ সদস্যের একটি কমিটি গঠন করা হয়।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x