ঢাকাWednesday , 19 October 2022
  1. blog
  2. Online dating
  3. অপরাধ
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক খবর
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কুয়াকাটা এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দূর্ঘটনা
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ায় রং মিস্ত্রিকে কুপিয়ে হত্যা গ্রেপ্তার ২

rabbi
October 19, 2022 3:32 pm
Link Copied!

মোঃ মাহতাব হাওলাদার, মহিপুর।।
পটুয়াখালীর কলাপাড়ার বালিয়াতলী ইউনিয়নের দক্ষিণ বালিয়াতলী গ্রামে রং মিস্ত্রী আলাউদ্দিন মিয়াকে কুপিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত ভাতিজা নজররুল ইসলাম ওরফে নান্নু ও তার ছেলে রিফাত মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিকে বালিয়াতলী থেকে পালানোর সময় তাদের গ্রেপ্তার করে কলাপাড়া থানা পুলিশ। এরআগে মঙ্গলবার দুপুরে নিহত আলাউদ্দিন মিয়ার স্ত্রী শেফালী বেগম বাদী হয়ে ওই দুইজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।
এদিকে ঘটনার ২৪ ঘন্টার মধ্যে পুলিশ ক্লুলেস এ হত্যাকান্ডের কারণ বের করে দুই প্রধান আসামীকে গ্রেপ্তার করায় খুশি নিহতের পরিবার। তারা এখন আসামীদের দৃঙষ্টান্তমূলক শাস্তি দাবি করছেন।
গত সোমবার (১৭ অক্টােবর) সন্ধ্যার পর বাবলাতলা বাজার থেকে কাজ শেষে বাসায় ফেরার পথে আলাউদ্দিন মিয়াকে পিছন থেকে গলা ও ঘাড় বরাবর কোপ দেয় ওই দুই আসামি ও তাদের সহযোগীরা। ধারালো অস্ত্রের কোপে তার গলার পিছনের অংশের অর্ধেক কেটে যায়। মাথার মাঝ বরাবর কোপ দিয়ে দুই ভাগ করার চেস্টা করা হয়। এতে প্রচন্ড রক্তক্ষরণে ঘটনাস্থলেই মারা যায় আলাউদ্দিন।
পুলিশ খবর পেয়ে রাতে তার মরদেহ উদ্ধার করে মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করেন।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসীম  জানান, নিহতের সাথে প্রধান আসামি নান্নুর পরিবারের দীর্ঘদিন ধরে বিরোধ ও মামলা চলমান আছে। এ সূত্র ধরেই তারা দুই আসামীকে গ্রেপ্তার করেন। এ বিরোধকে কেন্দ্র করেই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। নির্মম হত্যাকান্ডে আর কারা জড়িত তা তদন্ত করে দেখা হচ্ছে। বুধবার গ্রেপ্তার দুই আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x