ঢাকাThursday , 23 June 2022
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

rabbi
June 23, 2022 9:29 am
Link Copied!

কলাপাড়া উপজেলা প্রতিনিধি :

পটুয়াখালীর কলাপাড়ায় গাছ থেকে জাকির সন্যমত(২২) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।।

ঘটনাটি ঘটেছে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের আমিরাবাদ গ্রামে। নিহত জাকির একওই গ্রামের মোঃ হাবিব স্বন্যমতের পুত্র।

স্থানীয় ইউপি সদস্য ও স্বজন সূত্রে জানা যায়, নিহত জাকির পেশায় একজন অটোচালক। তিনি ৭ দিন বয়সী এক পুত্র সন্তানের জনক। বিগত কিছুদিন পূর্বে তিনি একটি সড়ক দূর্ঘটনা কবলিত হয়। সেই ঘটনায় ও স্ত্রীর সিজারে বাচ্চা হওয়ায় কিছুটা অর্থনৈতিক সমস্যায় ভুগছিলেন তিনি। স্বজনরা আরোজানায়,গতকাল বুধবার রাতে কিছুটা দুঃচিন্তাগ্রস্থ অবস্থায় কাউকে না বলে রাত ৯/১০ টার দিকে ঘর থেকে বের হয়।

রাত অধিক হলে তাকে অনেকবার ফোন করা হয়। ফোন বাজলেও তা রিসিভ করেন নি তিনি।পরবর্তীতে আজ বৃহস্পতিবার সকালে তার লাশ বাড়ির পাশে একটি গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় স্বজনরা । পরে কলাপাড়া থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে লাশ উদ্ধার কারী পুলিশ কর্মকর্তা এস আই জহির বলেন, ঘটনাস্থল পর্যবেক্ষণ ও স্বজনদের বিবরনে প্রাথমিক ভাবে আত্মহত্যা বলে ধারনা করা হচ্ছে।

কলাপাড়া থানার ওসি জসিম উদ্দিন জানান, জাকির অর্থনৈতিক অসচ্ছলতার কারনে নিজেকে সামাল দিতে না পেরে এই দূর্ঘটনা ঘটাতে পারেন বলে তিনি প্রাথমিক ভাবে ধারনা করেছেন। তবে ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x