ঢাকাFriday , 26 August 2022
  1. blog
  2. Online dating
  3. অপরাধ
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক খবর
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কুয়াকাটা এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দূর্ঘটনা
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ায় মোটরসাইকেল চোর চক্রের চার সদস্য গ্রেফতার

rabbi
August 26, 2022 1:01 pm
Link Copied!

মোঃ মাহতাব হাওলাদার, মহিপুর।।
পটুয়াখালীর কলাপাড়ায় মোটরসাইকেল চোরচক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে উপজেলার টিয়াখালী ও ডালবুগঞ্জ ইউনিয়ন থেকে তাদের গ্রেফতার করা হয়।
এ সময় চোর চক্রের কাছ থেকে একটি মোটরসাইকেল ও একটি মাস্টার কী উদ্ধার করে পুলিশ।
গত বুধবার মাস্টার কী ব্যবহার করে নির্মাণাধীন বিদ্যুৎকেন্দ্র আরপিসিএলের সামনে থেকে এক শ্রমিকের একটি মোটরসাইকেল চুরি করে নিয়ে যায় চক্রটি। পরে মোটরসাইকেলের মালিকের অভিযোগের ভিত্তিতে সিসি ক্যামেরায় শনাক্ত করে প্রথমে চক্রের সদস্য সাদ্দামকে টিয়াখালী থেকে গ্রেফতার করা হয়।
পরে তাকে নিয়ে অভিযান চালিয়ে ডালবুগঞ্জ থেকে নাঈম গাজীকে মোটরসাইকেলসহ গ্রেফতার করা হয়। আটককৃত দুইজনের তথ্যানুযায়ী অভিযান চালিয়ে টিয়াখালী থেকে রনি মৃধা ও তানজিল মুন্সিকে গ্রেফতার করে পুলিশ।
কলাপাড়া থানার ওসি মো. জসিম উদ্দিন জানান, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে তারা আন্তজেলা চোর চক্রের সদস্য। এ চক্রটি মাস্টার কী ব্যবহার করে আগেও একাধিক মোটরসাইকেল চুরি করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x