ঢাকাMonday , 6 February 2023
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ায় বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড‘র সমবায়ীদের দক্ষতা উন্ননে প্রশিক্ষণ শুরু

rabbi
February 6, 2023 10:25 am
Link Copied!

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা :
কলাপাড়ায় বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড এর আওতাধীন সুফলভোগী সমবায়ীদের দক্ষতা উন্ননে ৪ দিন ব্যাপী প্রশিক্ষণ শুরু হয়েছে। বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড কলাপাড়া উপজেলার উদ্যোগে আয়োজিত ৪ দিন ব্যাপী (০৬-০৯ ফেব্রæয়ারী) প্রশিক্ষণ সোমবার সকাল ১০ টার দিকে কলাপাড়ার পল্লী উন্নয়ন বোর্ড অডিটরিয়ামে শুরু হয়েছে।
কলাপাড়া উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো: হুমায়ুন কবির এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণের শুভ উদ্বোধন করেন, কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শংকর চন্দ্র বৈদ্য।

এসময় বিশেষ অতিথি ও প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসা: শাহিনা পারভীন সিমা, কলাপাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: মোস্তাফিজুর রহমান প্রমুখ। প্রশিক্ষণে বাংলাদেশ কৃষি মাতৃক দেশ বিধায় কৃষিতে অধিক ফলন, বিভিন্ন মৌসুমে একাধীক ফলন, মাছ চাষ, মাছ চাষে পুকুর প্রস্তুতিতে করনীয় এবং গবাদি পশু ও হাস মুরগি পালন সম্পর্কে উপজেলার সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তারা প্রশিক্ষক হিসেবে প্রশিক্ষণ প্রদান করেন এবং করবেন। এছাড়া সুফলভোগী সমবায়ীদের দক্ষতা উন্ননে সার্বিক বিষয় প্রশিক্ষণ দিবেন বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড, সদর দপ্তর, ঢাকা, উপ-পরিচালক (প্রশিক্ষণ) মো: মহিদুর রহমান মোল্লা।


প্রধান অতিথি প্রশিক্ষণ উদ্বোধন ঘোষণা করে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড এর ইরেসপো প্রকল্পের মাধ্যমে একক ঋণ হিসেবে নারী উদ্যোক্তা হাসি রায়কে ১ লক্ষ ৭০ হাজার টাকার চেক হস্তান্তর করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x