ঢাকাThursday , 6 January 2022
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ায় কোষ্টগার্ডের জাহাজে ধাক্কা লাগাকে কেন্দ্র করে লঞ্চের চুকানীকে পিটিয়ে জখম 

rabbi
January 6, 2022 10:36 am
Link Copied!

মো.ফরিদ উদ্দিন বিপু,ক লাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি০৬জানুয়ারি।।

পটুয়াখালীর কলাপাড়ায় কোষ্টগার্ডের জাহাজে ধাক্কা লাগাকে কেন্দ্র করে পূবালী-৬ নামের একটি লঞ্চের চুকানীকে পিটিয়ে জখম করেছে পায়রা বন্দর কোষ্টগার্ডের সদস্যরা। এসময় লঞ্চে থাকা যাত্রীরা আতংকিত হয়ে পরে। এরপর যাত্রীসহ আন্ধারমানিক নদীতে ওই লঞ্চটিকে প্রায় দুই ঘন্টা আটক করে রাখা হয়।

লঞ্চের যাত্রীদের সূত্রে জানা যায়, সকাল সাড়ে নয়টার সময় পায়রা বন্দর সংলগ্ন নদীতে কোষ্টগার্ডের এইচপিবি বুড়িগঙ্গা নামের একটি জাহাজ নোঙ্গর করা ছিল। এ সময় কুয়াশার কারনে তাদের জাহাজে ঢাকা থেকে আসা পূবালী-৬ লঞ্চের ধাক্কা লাগে। পরে তারা লঞ্চ আটক করে জাহাজের চুকানী জাফর (৫০) কে মারধর করে। বেলা বারোটায় ঘাট ইজারাদারদের অনুরোধে লঞ্চ ঘাটে এসে পৌছলে আহত জাফর উদ্দিনকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়।
এঘটনায় পায়রা বন্দর কোষ্টগার্ডের সদস্যরা কোন মন্তব্য করতে রাজি হয়নি।
কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হইবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x