ঢাকাThursday , 26 January 2023
  1. blog
  2. Online dating
  3. অপরাধ
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক খবর
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কুয়াকাটা এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দূর্ঘটনা
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ায় এসিল্যান্ড আবু বক্কর সিদ্দিকীর দুর্নীতি ও অনিয়মের তদন্ত শুরু

rabbi
January 26, 2023 1:50 pm
Link Copied!

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি :

কলাপাড়ায় সদ্য প্রত্যাহার হওয়া সেই এসিল্যান্ড মো. আবু বক্কর সিদ্দিকীর দুর্নীতি ও অনিয়মের তদন্ত শুরু হয়েছে। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মিজানুর রহমানকে তদন্ত কর্মকর্তা হিসেবে নিযুক্ত করা হয়েছে বলে জানিয়েছে জেলা প্রশাসন সূত্র। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মিজানুর রহমান স্বাক্ষরিত এক চিঠিতে বৃহস্পতিবার এ তথ্য গনমাধ্যমকে নিশ্চিত করা হয়েছে।

সূত্র জানায়, মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশে পটুয়াখালী অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মিজানুর রহমান বৃহস্পতিবার ২৬ জানুয়ারি বেলা সাড়ে ১১ টায় কলাপাড়া ইউএনও কার্যালয়ে এ তদন্ত কার্যক্রম পরিচালনা করবেন। এ লক্ষ্যে অভিযোগকারী, অভিযুক্ত এসিল্যান্ড আবু বক্কর সিদ্দিকীসহ অপর অভিযুক্ত তার দুই স্টাফকে উপস্থিত থাকার জন্য নোটিশ প্রদান করা হয়েছে।

এর আগে কলাপাড়া ভূমি অফিসের আলোচিত এসিল্যান্ড মো. আবু বক্কর সিদ্দিকী (পরিচিতি নম্বর ১৮২০২)-এর বিরুদ্ধে কুয়াকাটায় সরকারি খাস জমিতে বহুতল ভবন নির্মাণে উৎকোচের বিনিময়ে সহায়তার অভিযোগসহ ই-নাম জারিতে ব্যাপক আর্থিক লেনদেনের অভিযোগ ওঠে। এতে সংক্ষুব্ধ হয়ে এক ভুক্তভোগী জনপ্রশাসন সচিবসহ সরকারের উ”চপর্যায়ে এসি ল্যান্ডের বিরুদ্ধে অভিযোগ করেন।

কলপারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শংকর চন্দ্র বৈদ্য বলেন, কি ব্যাপারে তদন্ত শুরু হয়েছে তা আমি জানিনা, তবে আমি একটি চিঠি পেয়েছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x