ঢাকাFriday , 12 August 2022
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় বন কর্মকর্তা নিহত।।

rabbi
August 12, 2022 9:04 am
Link Copied!

মোঃ মাহতাব হাওলাদার, মহিপুর।।
পটুয়াখালীর কলাপাড়ায় টমটমের সঙ্গে মোটরসাইকেল ধাক্কায় আবদুস সালাম বিশ্বাস (৫৭) নামের এক বন কর্মকর্তার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে আমতলী-কলাপাড়া মহাসড়কের ফোরলেন সংলগ্ন রজপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। মৃত সালাম কলাপাড়া বন বিভাগের সাবেক রেঞ্জ কর্মকর্তা ও আমতলী উপজেলা বন বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বন কর্মকর্তা আবদুস সালাম বিশ্বাস তার অফিসের কাজ শেষে কলাপাড়ার উদ্যেশে রওয়ানা করেন। এসময় কলাপাড়া উপজেলা টিয়াখালী ইউনিয়নের রজপাড়া নামক স্থানে পলাশ ফিলিং স্টেশনের সামনে  গাছ ভর্তী একটি টমটম গাড়ির সাথে সংঘর্ষে এ দূর্ঘটনাটি ঘটে। গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্বার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শের-ই-বাংলা হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসারত অবস্থায় তিনি মৃত্যবরন করেন। আবদুস সালাম বিশ্বাস কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়নের চৌরাস্তা তার দ্বিতীয় স্ত্রী নিয়ে  বসবাস করতে  । তার গ্রামের বাড়ি বাউফল উপজেলায়।
কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x